পদোন্নতি পাচ্ছেন ১৫৫ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৪

দেশের বিভিন্ন উপজেলায় কর্মরত ১৫৫ জন সহকারী প্রাথমিক উপজেলা শিক্ষা কর্মকর্তা পদোন্নতি পতে যাচ্ছেন। এ সংক্রান্ত একটি চিঠিতে সই করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপদেষ্টা বিধান রঞ্জন রায়।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে প্রাথমিকের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাদের পদোন্নতি সংক্রান্ত ফাইল অনুমোদন হয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদের দপ্তরে পাঠানো হয়। প্রাথমিকের সচিবও এ ফাইলে সই করেছেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখার কর্মকর্তারা জানান, পদোন্নতির জন্য ১৮৩ জনের একটি শর্টলিস্ট করা হয়েছিল। সেই তালিকা থেকে ২৮ জন বাদ পড়েছেন। আর ১৫৫ জন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা পদোন্নতি পেতে যাচ্ছেন। এ সংক্রান্ত ফাইল অনুমোদন হয়েছে।

কর্মকর্তারা আরও জানান, সোমবার (২৩ সেপ্টেম্বর) পদোন্নতিপ্রাপ্তদের বিষয়ে আদেশ জারি হতে পারে। সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা থেকে তারা উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে পদোন্নতি পাচ্ছেন। শিগগির তাদের পদায়ন করা হবে।

এএএইচ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।