জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১১:৪৮ এএম, ২২ আগস্ট ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর মূল ক্যাম্পাসে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে এলএলবি, বিবিএ, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট এবং নিউট্রিশন অ্যান্ড ফুড সায়েন্স বিষয়ে প্রথম মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের জন্য ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রথম মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীরা ২৭ আগস্ট ২৯ আগস্ট পর্যন্ত ভর্তি নিশ্চায়ন করতে পারবেন। তাদের সরাসরি ভর্তির সুযোগ দেওয়া হয়েছে, সাক্ষাৎকারের প্রয়োজন নেই।

অপেক্ষমান তালিকা থেকে দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ করা হবে ২ সেপ্টেম্বর। দ্বিতীয় মেধা তালিকা থেকে ভর্তি নিশ্চায়ন ৩ থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত। অপেক্ষমান তালিকা থেকে তৃতীয় মেধা তালিকা প্রকাশ হবে ৯ সেপ্টেম্বর। তৃতীয় মেধা তালিকা থেকে ভর্তি নিশ্চায়ন ১০ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এই ব্যাচের ক্লাস শুরু হবে ১৭ সেপ্টেম্বর থেকে। বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।

মো. আমিনুল ইসলাম/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।