ভিকারুননিসা নূন স্কুল

অধ্যক্ষ ও গভর্নিং বডির পদত্যাগ দাবিতে ছাত্রীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ০৮ আগস্ট ২০২৪
ভিকারুননিসা নূন স্কুলে অধ্যক্ষ ও গভর্নিং বডির পদত্যাগ দাবিতে ছাত্রীদের বিক্ষোভ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে কোটা সংস্কার আন্দোলনে অংশগ্রহণ করা শিক্ষার্থীদের বহিষ্কারের হুমকি ও বিভিন্ন দুর্নীতির অভিযোগ এনে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও গভর্নিং বডির পদত্যাগের দাবিতে বিক্ষোভ করছেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে রাজধানীর বেইলি রোডে প্রতিষ্ঠানটির প্রধান শাখার গেটে দেড় শতাধিক শিক্ষার্থী বিক্ষোভ করেন। এ সময় স্টেপ ডাউন কেকা, স্টেপ ডাউন ফারহানা, স্বৈরাচারমুক্ত ক্যাম্পাস চাই স্লোগান ও ফেস্টুন প্রদর্শন করেন তারা।

শিক্ষার্থীরা জানান, ভিকারুননিসার অধ্যক্ষ কেকা রায় চৌধুরী ছাত্র আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থী ও শিক্ষকদের বহিষ্কারের হুমকি দিয়েছিলেন। এছাড়া কলেজের অভ্যন্তরীণ নানা অনিয়ম-দুর্নীতিতে জড়িত থাকায় অভিযুক্ত শিক্ষক ও গভর্নিং বডিকে ২৪ ঘণ্টার মধ্যে পদত্যাগ করতে হবে।

বিষয়টি নিয়ে জানতে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি। তিনি গত কয়েকদিন অফিসেও আসেননি বলে জানা গেছে।

এএএইচ/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।