প্রতিমন্ত্রী রুমানা

মাথা নিচু জাতির পক্ষে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব নয়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৭ এএম, ০৭ জুলাই ২০২৪
ঢাকা অফিসার্স ক্লাবে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী বলেছেন, নীতি ও নৈতিকতার ভিত শক্তিশালী না হলে কোনো জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। আর মাথা নিচু জাতির পক্ষে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব নয়।

শনিবার (৬ জুলাই) রাতে ঢাকা অফিসার্স ক্লাব মিলনায়তনে ‘প্রাথমিক শিক্ষায় শুদ্ধাচার চর্চা’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

আরও পড়ুন

রুমানা আলী বলেন, সব প্রাথমিক বিদ্যালয় হবে শুদ্ধাচার চর্চার আঁতুড়ঘর। এখানে শিশুকে নৈতিকতা, মূল্যবোধ, শৃঙ্খলা ও কর্তব্যপরায়ণতার পাঠদান করা হবে। যাতে করে শিশু সৎ ও সুনাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে।

কর্মশালায় সভাপতিত্ব করেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি ড. কাজী খলীকুজ্জমান আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন সরকারি কর্মকমিশন (পিএসসি) চেয়ারম্যান সোহরাব হোসাইন, সাবেক মুখ্যসচিব আবদুল করিম, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন, মাহমুদ হাসান প্রমুখ।

এএএইচ/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।