মেয়র আতিক

বিশ্বের মধ্যে মানসম্মত বিশ্ববিদ্যালয় হবে মানারাত ইউনিভার্সিটি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ এএম, ২১ ফেব্রুয়ারি ২০২৩
মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উন্নয়নকে কেউ দাবিয়ে রাখতে পারবে না বলে উল্লেখ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, শুধু দেশে নয়, বিশ্বের মধ্যে এ বিশ্ববিদ্যালয়কে একটি উন্নত ও মানসম্মত বিশ্ববিদ্যালয়ে পরিণত করা হবে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস গুলশানে মতবিনিময় সভায় এসব কথা বলেন মেয়র আতিক।

আরও পড়ুন: মানারাতের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন, পুরাতন সবাই বাদ

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য, দশের জন্য এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য কাজ করতে হবে। আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্যমে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে হবে।

আরও পড়ুন: সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুটি করে স্কাউট গঠনের নির্দেশ

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মানারাত ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর মো. নজরুল ইসলাম। সভায় বিশেষ অতিথি ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের অনারারী অধ্যাপক খন্দকার বজলুল হক, সরকারের সাবেক জ্যেষ্ঠ সচিব সাজ্জাদুল হাসান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মশিউর রহমান, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের সহযোগী অধ্যাপক মেখলা সরকার, হাসুমণির পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপি, বাংলাদেশ মহিলা সমিতির সদস্য ইসরাত জাহান নাসরিন ও সোশ্যাল ইমপ্রুভমেন্ট সোসাইটির (এস.আই.এস) নির্বাহী পরিচালক মিহির কান্তি ঘোষাল।

আরও পড়ুন: কর্মস্থলে অনুপস্থিত ১৫ শিক্ষক-কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ

বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ২০১০ এর ১৬(৮) ধারা অনুসারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যা দূরীকরণসহ সংশ্লিষ্ট বিষয়ে মতামতের ভিত্তিতে উন্নয়ন কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়নের লক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এমএমএ/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।