রেকর্ড গড়ল শাকিরার ওয়াকা ওয়াকা (ভিডিও)


প্রকাশিত: ১০:২০ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

নেলসন ম্যান্ডেলার দেশ আফ্রিকায় অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের ‘থিম সং’ই ছিল ‘ওয়াকা ওয়াকা’। ২০১০ সালে প্রকাশিত গানটির ভিডিওতে কে ছিলেন না? লিওনেল মেসি, জেরার্ড পিকে, নেইমার থেকে শুরু করে ফুটবল বিশ্বের সেরা আর নন্দিত সব তারকারাই হাজির হয়েছিলেন।

গাওয়ার পাশাপিাশ গানের সঙ্গে কোমর দুলিয়ে বিশ্ব মাতিয়েছেন কলম্বিয়ান পপ তারকা-সুপার হট গায়িকা শাকিরা। সেই গানটি নিয়ে এবার তিনি গড়লেন নতুন এক রেকর্ড। জানা গেছে, ইউটিউবে শাকিরার ‌‘ওয়াকা ওয়াকা’ গানটির ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় একশো কোটির বেশি মানুষ। আর এটাই রেকর্ড ছুঁইয়ে দিল শাকিরাকে। তৃতীয় লাতিন শিল্পী হিসেবে এই রেকর্ড গড়লেন পিকে-র বান্ধবী।

এর আগে ব্রুনো মার্স ও এনরিকেও এই রেকর্ড গড়েছিলেন। মাইলস্টোন ছোঁয়ার পরে শাকিরা বললেন, ‘এই গান ও ভিডিওটি আমার জীবন বদলে দিয়েছিল। সেই বদলের ঘোর এখনও কাটেনি। যারা এই গানকে ভালোবেসেছেন তাদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ এবয় অনেক ভালোবাসা জানাই।’

দেখুন ওয়াকা ওয়াকা গানের ভিডিও :

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।