চৌদ্দ বছর পর শরীয়তপুর আ.লীগের সম্মেলন ঘোষণা


প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

দীর্ঘ চৌদ্দ বছর পর শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘোষণা করা হয়েছে। প্রতি তিন বছর অন্তর কমিটি হওয়ার কথা থাকলেও দীর্ঘ চৌদ্দ বছর হয়ে গেলেও আর কোনো সম্মেলন অনুষ্ঠিত হয়নি। দীর্ঘদিন যাবত সম্মেলন না হওয়ায় ঝিমিয়ে পরে জেলা আওয়ামী লীগ। স্থবির হয়ে পরে তাদের কার্যক্রম।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বিভিন্ন পদে থাকা নেতাদের কাছে মূল্যহীন হয়ে পরে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী।
 
আগামী ২৭ ফেব্রুয়ারি এ সম্মেলন অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম শরীয়তপুর জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে আলোচনা করে এ সম্মেলনের তারিখ নির্ধারণ করেন। চৌদ্দ বছর পর শরীয়তপুর  জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘোষণা হওয়ায় চাঙ্গা হয়ে উঠেছে জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা।
তাদের মধ্যে বইছে উৎসবের আমেজ।

জেলা কমিটিতে যায়গা করে নিতে ইতোমধ্যে দৌঁড়ঝাপ শুরু হয়েছে নেতাকর্মীদের। জাতীয় নেতা, সাবেক পানিসম্পদ মন্ত্রী  আব্দুর রাজ্জাকের উপস্থিতিতে ২০০৩ সালের জুন মাসে জাজিরায় সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সম্মেলনে আব্দুর রব মুন্সীকে সভাপতি ও অনল কুমার দে কে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছিল।

ছগির হোসেন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।