পিরোজপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ


প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২০ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুরে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভুবনখালী গ্রামের শহীদ শিকদারের ছেলে স্থানীয় যুবলীগ কর্মী হোসেন শিকদার (২২) গত মঙ্গলবার দুপুরে ওই প্রতিবন্ধী কিশোরীকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করেন।

এ ঘটনায় শারীরিক প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা থানায় মামলা করতে চাইলেও স্থানীয় প্রভাবশালী ও ধর্ষক পরিবারের চাপের মুখে মামলা দায়ের করতে পারেনি বলে ধর্ষিতার বড় ভাই অভিযোগ করেন।

তিনি জানান, তার ১৬ বছর বয়স্ক প্রতিবন্ধী ছোট বোন ওই দিন দুপুর দেড়টার দিকে তার নিজ বাড়ি থেকে একই ইউনিয়নের ভুবনখালী গ্রামে অবস্থিত তার খালু বাড়ি যাওয়ার সময় ওই বখাটে যুবক মুখ চেপে জোর করে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। পরে বিষটি কাউকে জানালে হত্যা করা হবে বলেও হুমকি প্রদান করে।

এ ব্যাপারে নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন মল্লিক জাগো নিউজকে জানান, ঘটনার বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি বা শুনিনি। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

হাসান মামুন/এমজেড/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।