আখাউড়ায় কিশোরীর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৪:৫৭ এএম, ১৮ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তাসলিমা আক্তার (১৪) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নিহতের নিজ বাড়ির পার্শ্ববর্তী একটি ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত তাসলিমা উপজেলার নয়াদিল গ্রামের খলিল মিয়ার মেয়ে।

নিহতের পরিবারের বরাত দিয়ে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার জাগো নিউজকে বলেন, রোববার রাত থেকে তাসলিমা নিখোঁজ ছিল। পরে সোমবার সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি ধান ক্ষেতে স্থানীয়রা তাসলিমার মরদেহ পড়ে থাকতে দেখে তার পরিবারের সদস্যদের জানায়। এরপর পরিবারের সদস্যরা তাসলিমার মরদেহ উদ্ধার করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে।

ওসি আরও বলেন, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকলেও গলায় ওড়না পেঁচানো ছিল। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।