পুঠিয়ায় অস্ত্র ও গুলিসহ যুবক আটক


প্রকাশিত: ১১:০৪ এএম, ১৬ জানুয়ারি ২০১৬

রাজশাহীর পুঠিয়ায় হানিফ এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাস থেকে দুটি পিস্তল, চারটি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ তিতাস (২৫) নামে এক যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। শনিবার দুপুরে পুঠিয়ার ভাঙ্গা এলাকায় মহাসড়কে যাত্রীবাহী বাস থামিয়ে অস্ত্র ও গুলিসহ তাকে আটক করা হয়।

তিতাস চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গঙ্গারামপুর গ্রামের নুরশেদ আলীর ছেলে।

মানকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (খ) সার্কেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফা জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে এক অস্ত্র ব্যবসায়ী হানিফ এন্টারপ্রাইজের একটি বাসে ঢাকা যাচ্ছে। খবর পেয়ে তারা পুঠিয়ার ভাঙ্গা এলাকায় অবস্থান নেয়। এর কিছু পর হানিফ এন্টারপ্রাইজের একটি বাস ঘটনাস্থলে আসলে তারা বাসটি থামিয়ে তল্লাশি চালায়। পরে বাসের যাত্রীদের মধ্যে তিতাস নামের এক যাত্রীর ব্যাগে তল্লাশি চালানো হয়। এ সময় তার সিটের নিচে থেকে ২টি পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটক তিতাস একজন চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী বলে জানান ওই কর্মকর্তা।

শাহরিয়ার অনতু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।