ঢাকাই ছবিতে উড়িষ্যার নায়িকা


প্রকাশিত: ০৯:৩৯ এএম, ১৬ জানুয়ারি ২০১৬

উড়িষ্যার চলচ্চিত্রাভিনেত্রী রাতশ্রী দত্ত। নতুন প্রজন্মের একজন জনপ্রিয় তারকা। এই নায়িকার অভিষেক ঘটছে এবার ঢাকাই চলচ্চিত্রে।

জানা গেছে, মিজানুর রহমান লাবু পরিচালিত ক্লাব-ডি ছবিতে অভিনয় করছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। এরইমধ্যে ছবিটির দৃশ্যধারণে অংশ নিয়েছেন রাতশ্রী। মাহমুদুল হক রাজিব প্রযোজিত ও চিত্রনাট্যে এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত শিবলী রহমান।

পরিচালক আরো জানান, ‘ক্লাব-ডি ছবির ত্রিশ ভাগ কাজ থাইল্যান্ডে শেষ করেছি। বাকী দৃশ্যের শুটিং করব দেশের বিভিন্ন লোকেশনে। এতে নায়িকা হিসেবে দেখা যাবে উড়িষ্যার অভিনেত্রী রাতশ্রী দত্তকে।’

ছবিতে আরো অভিনয় করছেন বাপ্পা রাজ, আলী রাজ, শিমুল খান, মিতু, সাদিয়া সোমা, সামিয়া, টুটুল চৌধুরী, রাহমতুল্লাহ, শিখা খানসহ অনেকে।

এর আগে থাইল্যান্ডে ক্লাব-ডি ছবির প্রথম লটের শুটিং হয়। আজ শনিবার, ১৬ জানুয়ারি থেকে বিএফডিসিতে ছবিটির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে বলে জানান লাবু। এবার একটি আইটেম গানের শুটিং করা হবে। এ আইটেম গানে নাচবেন মিতু। এর নৃত্য পরিচালনা করবেন হাবিব।  

মূলত রাতশ্রী দত্ত উড়িষ্যার নায়িকা হলেও তিনি কলকাতারই মেয়ে। এরইমধ্যে উড়িষ্যাতে অভিষেক হয়েছে তার। শিগগিরই কাজ করবেন কলকাতার ছবিতেও।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।