ধর্মের নামে অপব্যাখ্যা দিয়ে ষড়যন্ত্র হচ্ছে : আমু


প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১৪ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

ধর্মের নামে অপব্যাখ্যা দিয়ে একটি মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত করে যাচ্ছে অভিযোগ করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতার চেক প্রদান ও গরিব দুস্থদের মাঝে কম্বল এবং টিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা ধর্মের নামে বিভিন্ন অজুহাত দিয়ে সরকারের উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চায়, তারাই জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানাচ্ছি।

শিল্পমন্ত্রী বলেন, বিদেশি বন্ধুরা যারা এক সময় বাংলাদেশকে গবির দেশ হিসেবে জানতো, তারাই এখন দেশের উন্নয়ন দেখে হতবাক হয়ে যাচ্ছে।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ কামরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস লস্কর ও নবনির্বাচিত পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নলছিটি উপজেলার ৯৭ জন মুক্তিযোদ্ধাকে তাদের সম্মানিভাতার পাঁচ লাখ ৫১ হাজার টাকার চেক তুলে দেন। একই অনুষ্ঠানে দুস্থদের মাঝে ১৭শ` কম্বল ও ৭৫ জনকে গৃহনির্মাণের জন্য এক বান টিন ও নগদ তিন হাজার টাকা করে তুলে দেন।
 
মো. আতিকুর রহমান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।