হল চালুর দাবিতে কারমাইকেল কলেজে মানববন্ধন


প্রকাশিত: ০১:১০ পিএম, ১১ জানুয়ারি ২০১৬

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স ভর্তিতে অযৌক্তিক সিদ্ধান্ত বাতিল এবং কারমাইকেল কলেজের ছাত্র হল ও পরীক্ষা হল চালুর দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কলেজ শাখার সভাপতি মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে বক্তারা বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অযৌক্তিক সিদ্ধান্তের কারণে ২০০৯-২০১০ সেশনের অনেক শিক্ষার্থী মাস্টার্সে ভর্তি হতে পারছে না। তাদের শিক্ষাজীবন থেমে যাচ্ছে।

অপর দিকে কারমাইকেল কলেজের ছাত্র হলগুলো দীর্ঘদিন বন্ধ থাকার কারণে ছাত্ররা অনেক টাকার বিনিময়ে আশেপাশের মেসগুলোতে থাকছে এবং পরীক্ষা হল নির্মিত হলেও তার কার্যক্রম চালু করা হয় নি।

তাই বক্তারা মাস্টার্স ভর্তিতে ২০০৯-২০১০ সেশনের শিক্ষার্থীদের সুযোগ দেওয়া এবং অবিলম্বে ছাত্র হল ও পরীক্ষা হল চালুর দাবি জানান।

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রদীপ বর্মণ, ছাত্র ফ্রন্টের সহ-সভাপতি আশিকুল ইসলাম তুহিন, সাধারণ সম্পাদক জনক রায়, ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সুব্রত রায় প্রমুখ।

জিতু কবীর/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।