প্রকাশ হলো শাকিব-পরীর চুমুর ভিডিও


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১০ জানুয়ারি ২০১৬

শাকিব-পরীর চুমু খাওয়া নিয়ে কম জল ঘোলা হয়নি মিডিয়াতে।বিশেষ করে সেই চুমুর ছবি অনলাইনে প্রকাশ হবার পরপরই ভাইরাল হয়ে যায় সেটি। আর এতে করে নায়ক-নায়িকাকে পাশ কাটিয়ে সস্তা জনপ্রিয়তায় আলোচনায় আসেন ‘ধুমকেতু’ ছবির পরিচালক শফিক হাসান।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ছড়িয়ে পড়ায় বিভিন্নমহলে সমালোচিত হয়েছিলেন ঢালিউড বস শাকিব খান ও আলোচিত অভিনেত্রী পরিমনি

সবকিছু যখন শুকাতে বসেছে ঠিক তখনই প্রকাশ হলো শাকিব-পরীর সেই চুমুর ভিডিও। স্বভাবতই সবকিছুকে ছাপিয়ে মিডিয়াতে এখন এই ভিডিও নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। আর ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির পর আবারো নতুন করে আলোচনায় এলো শাকিব-পরী জুটি। গেল শনিবার রাতে ইউটিউবে প্রকাশ হয়েছে ‘ধুমকেতু’ ছবির ফাস্ট লুক। সেখানে রোমান্টিক মুডেই হাজির হয়েছেন তারা। তবে কোথাও দেখা মিলেনি আরেক নায়িকা তানহা তাসনিয়ার।

এদিকে চুমুর দৃশ্যের এই ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো আবারো গরম হয়ে উঠেছে।

শফিক হাসানের পরিচালনায় ছবিতে আরো অভিনয় করেছেন অমিত হাসান, দিতি, আলীরাজ প্রমুখ। এটি চলতি বছরেই মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে নির্মাতার।

দেখুন ভিডিও


এলএ/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।