বর্ণাঢ্য কর্মজীবন আলোচনায় কাঞ্চন মুন্সীকে স্মরণ


প্রকাশিত: ০১:০৫ পিএম, ০৪ জানুয়ারি ২০১৬

বর্ণাঢ্য কর্মজীবনের আলোচনা এবং দোয়া মাহফিলের মধ্যদিয়ে পালিত হলো মরহুম কাঞ্চন মুন্সীর ৬৭তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে সোমবার দুপুরে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রাম কাঞ্চন একাডেমী মাঠে স্মরণসভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের বলেন, মরহুম কাঞ্চন মুন্সীর প্রতিষ্ঠিত কামারগ্রাম কাঞ্চন মুন্সী একাডেমী থেকে পড়াশোনা করেছেন এমন শিক্ষার্থীদের মধ্যে অনেকেই সরকারে সর্বোচ্চ পদস্থ কর্মকর্তা হয়েছেন। এটি এই প্রতিষ্ঠানের জন্য গর্বেরও বটে।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাঞ্চন মুন্সীর দৌহিত্র ও কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উপদেষ্টা মোহাম্মদ ওবায়দুর রহমান। স্কুলের প্রধান শিক্ষক মো. জাকির হোসেনের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন, স্কুল পরিচালনা পর্ষদের সদস্য মো. আমিনুল ইসলাম, খান কামরুল ইসলাম, মো. আলাউদ্দিন আলী, গোপালপুর ইউনিয়ন চেয়ারম্যান খান সাইফুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনিরুজ্জামান ইকু, গোপালপুর ইউনিয়ন ওলামা লীগের সভাপতি আলী মিয়া, আলফাডাঙ্গা আদর্শ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. মুজিবর রহমান, সমাজসেবক হাজী আব্দুল মান্নান, স্কুলের সাবেক প্রধান শিক্ষক অমর কুমার দাস প্রমুখ। -প্রেসবিজ্ঞপ্তি

এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।