শার্শায় পুলিশের হাত থেকে পালানো আসামি গ্রেফতার


প্রকাশিত: ১১:০০ পিএম, ০২ জানুয়ারি ২০১৬

যশোরের শার্শা উপজেলায় পুলিশ হেফাজত থেকে হাতকড়া পরিহিত অবস্থায় পালিয়ে যাওয়া আসামি বাবুকে একদিন পর আবারো গ্রেফতার করা হয়েছে।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। বাবু শার্শার নাভারণ দক্ষিণ বুরুজ বাগান গ্রামের মৃত শফিয়ার রহমানের ছেলে।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে শার্শা থানার সেকেন্ড অফিসার এসআই সঞ্জিত কুমার ও এএসআই বাবুল সিকদার দক্ষিণ বুরুজ বাগান গ্রামের মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এসময় তার ছোট ভাই বাবুকে আটক করে পুলিশ হাতকড়া লাগিয়ে মোটরসাইকেলে করে থানায় নিয়ে যাওয়ার সময় হাতকড়াসহ পুলিশের কাছ থেকে পালিয়ে যায় বাবু। পরে বিশেষ ব্যবস্থায় হাতকড়া ফেরত পায় পুলিশ।

শার্শা থানার উপ-পরিদর্শক (এসআই) মুরাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাবুকে আটক করা হয়েছে। বর্তমানে সে থানা হেফাজতে রয়েছে। রোববার দুপুরে যশোর আদালতে সোপর্দ করা হবে।  

জামাল হোসেন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।