বিশ লাখ পেরিয়ে আসিফ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৩ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

বাংলা আধুনিক গানের যুবরাজ তিনি। তার প্রথম একক অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ আজও অনন্য রেকর্ড হয়ে আছে এদেশের অডিও গানের বাজারে। তার সমসাময়িক অনেক শিল্পীরাই নানা কারণে আড়ালে চলে গেলেও কমেনি তার আবেদন ও গ্রহণযোগ্যতা। এখনো আসিফ আকবর নিয়মিত গাইছেন অ্যালবাম ও চলচ্চিত্রে।

প্রায় সময় দেশে-বিদেশে কনসার্টেও বাজিমাত করেন তিনি। সময়কে জয় করে তরুণদের কাছে এখনো আসিফ মানে উন্মাদনা। তারই প্রমাণ মিলে আসিফের অফিসিয়াল ফেসবুক পেজে। শত, হাজার, লাখের কোঠা পেরিয়ে আজ সেই পেজে লাইকের সংখ্যা ২০ লাখ। অর্থাৎ ২০ লাখ অনুসারী এখন আসিফের ফেসবুক পেজের!

পেজে ২০ লাখ লাইক পূরণ উপলক্ষে ভক্তদের প্রতি ভালোবাসা জানিয়ে একটি পোস্ট দেওয়া হয় পেজটি থেকে। সেখানে আসিফের ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত নানান কর্মকাণ্ডের বর্ণনা করা হয়।

সম্প্রতি ভেরিফাইড হলেও প্রায় পাঁচ বছর ধরে ফেসবুকে আসিফের নামে ফেসবুকে পেজটি আছে। এই পেজ থেকেই এখন নিয়মিত ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছেন আসিফ। জানাচ্ছেন নিজের কাজ সম্পর্কে নানান আপডেট খবর।

প্রসঙ্গত, ২০০১ সালে প্রকাশিত প্রথম সংগীত অ্যালবাম ‌‘ও প্রিয়া তুমি কোথায়’ দিয়ে রাজকীয় অভিষেক ঘটে আসিফের এবং তিনি রাতারাতি পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেন। এটি বাংলাদেশের ইতিহাসে সর্বাধিক ব্যবসা সফল অ্যালবাম।

ইথুন বাবুর কথা, সুর ও সংগীতে ও প্রিয়া গানটি এখনো প্রতিনিয়ত ইউটিউব থেকে শোনা হচ্ছে। তারমধ্যে একটি আনঅফিসিয়াল চ্যানেল থেকে একটি ভিডিও ৭০ লাখবার দেখা হয়েছে!

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।