লক্ষ্মীপুরে নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ মিললো পুকুরে


প্রকাশিত: ০১:১০ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৫

নিখোঁজের চারদিন পর লক্ষ্মীপুর সদরের তেওয়ারীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমরান হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার চরমনসা গ্রাম থেকে মঙ্গলবার দুপুরে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত এমরান একই উপজেলার ধর্মপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে ও নোয়াখালী সরকারি কলেজের বিবিএর ছাত্র।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গত ২৫ ডিসেম্বর সদর উপজেলার ধর্মপুর গ্রামের নিজ বাড়ি থেকে এমরান হোসেন কলেজের উদ্দেশ্যে বের হন। এরপর আর বাড়িতে ফিরে আসেননি। ঘটনার সময় বাড়ির পাশের একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে এমরান হোসেনের মরদেহ বলে পরিবারকে নিশ্চিত করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তবে এ ব্যাপারে নিহতের পরিবারের কারও সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল জাগো নিউজকে বলেন, কি কারণে, কারা এমরানকে হত্যা করেছে, তা নিশ্চিত নয়। আমি এ হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার দাবি করছি।

লক্ষ্মীপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আফসার উদ্দিন রুবেল জাগো নিউজকে জানান, এমরান হোসেনকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাটি তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনাটি জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

কাজল কায়েস/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।