দাবি আদায়ে প্রাথমিক শিক্ষকদের কঠোর আন্দোলনের হুমকি


প্রকাশিত: ০৮:৪৯ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫

১৫ জানুয়ারির মধ্যে চার দফা দাবি না মানলে কঠোর আন্দোলনে নামার হুমকি দিয়েছেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নেতারা। আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন থেকে এ হুঁশিয়ারি দেয়া হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল্যাহ সরকার বলেন, অষ্টম পে-স্কেল অনুযায়ী প্রধান শিক্ষকদের দশম গ্রেড, সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড, সিলেকশন গ্রেড, টাইম স্কেল পুনর্বহাল, প্রধান শিক্ষকদের দ্বিতীয় শ্রেণির পদমর্যাদা বাস্তবায়ন, প্রধান শিক্ষকের শূন্যপদ পূরণ ও পদোন্নতি দিতে হবে। এসব দাবি আদায় না হলে আগামী ১৫ জানুয়ারি মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হবে। এরপরও যদি দাবি মানা না হয়, তাহলে কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিতি ছিলেন, সংগঠনের সভাপতি মো. নুরুজ্জামান আনসারী, সহ-সভাপতি মো. মাসুদুর রহমান, বদরুন নেসা, আব্দুর রহমান বাচ্চু, যুগ্ম-সম্পাদক মো. মনিরুজ্জামান মনির প্রমুখ।

এনএম/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।