নারায়ণগঞ্জে মুক্তিযোদ্ধা সালাউদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


প্রকাশিত: ০৯:০২ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৫
নারায়ণগঞ্জে মুক্তিযোদ্ধা সালাউদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে

নারায়ণগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমেদ সালুর দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে।

শনিবার শহরের দেওভোগ পাক্কারোড এলাকার দেওভোগ বড় জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন শেষে তাকে মাসদাইর কবরস্থানে দাফন করা হয়।

এদিকে নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মুক্তিযোদ্ধা মুহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন মন্টু, অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিছুর রহমান দিপু প্রমুখ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় দেওভোগ এলাকার নিজ বাড়িতে সালাউদ্দিন আহমেদ ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি--------- রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন।

মো. শাহাদাত হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।