কোচ-ফুটবলারের দ্বন্দ্ব বাড়ছে রিয়ালে


প্রকাশিত: ০৭:৩৮ এএম, ১৬ ডিসেম্বর ২০১৫

মৌসুমে দারুণ শুরুর পর হঠাৎ ছন্দপতন, সেখান থেকে ঘুরে দাঁড়ানো এবং আবারও খেই হারানো- লা লিগার এ মৌসুমে রিয়াল মাদ্রিদের গল্পটা ঠিক এমনই। আর সবশেষ ম্যাচে ভিয়ারিয়ালের কাছে হারের পর শুনতে হচ্ছে সমর্থকদের সমালোচনা।

এবার এ সমালোচনায় যোগ দিলেন দলটির সাবেক কোচ জর্জ ভালদানো। ভালদানো তার সমালোচনার কেন্দ্রবিন্দুতে রেখেছেন রিয়ালদের বর্তমান বস রাফায়েল বেনিতেজ ও সকল ফুটবলারকে। তিনি জানান, দলের এমন অবস্থার কারণ হলো কোচ ও ফুটবলারদের মধ্যে দ্বন্দ্ব।

ভালদানো বলেন, ‘ম্যাচের প্রথম মিনিট থেকেই রিয়াল বাজে খেলেছে। সেই সঙ্গে পুরো প্রথমার্ধ কোন সুযোগই পায়নি দলটি। আর দ্বিতীয়ার্ধে দারুণ কিছু সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি। যেটি করলে রিয়াল শীর্ষে থাকা বার্সা থেকে দুই পয়েন্ট পেছনে থাকতো।’

আর্জেন্টিনার হয়ে ১৯৮৬ বিশ্বকাপ জয়ী এ তারকা আরও বলেন, ‘রিয়ালের বর্তমান ড্রেসিং রুমের অবস্থা খুবই খারাপ। আর এটার কারণ হচ্ছে কোচ ও ফুটবলারদের মধ্যে সমন্বয়হীনতা।’

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।