পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা


প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটে পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী খান হাবিবুর রহমানের পক্ষে কাজ না করে দল থেকে বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী মিনা হাসিবুল হাসান শিপনের পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনার অভিযোগে এ সিদ্ধান্ত নেয়া হয়।

বাগেরহাট জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মনির হোসেন ও সাধারণ সম্পাদক নাহিয়ান আল-সুলতান ওশান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞতিতে রোববার বিকেলে জানানো হয়। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খান হাবিবুর রহমানের নৌকা প্রতীকের বিপক্ষে কাজ করে বাগেরহাট পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ দলীয় শৃঙ্খলা ভঙ্গসহ সাংগঠনিক বিধিবিধান লঙ্ঘন করেছে। তাই ১৫ ডিসেম্বর থেকে বাগেরহাট পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, পৌর ছাত্রলীগের সভাপতি হিসেবে মোল্লা রাইসুল ইসলাম কৌশিক ও সাধারণ সম্পাদক হিসেবে অলোক চক্রবর্ত্তী দায়িত্ব পালন করছিলো।

একই অভিযোগে ৯ ডিসেম্বর বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি চিরঞ্জীব বিশ্বাস সানিকে সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শওকত আলী বাবু/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।