পোড়া মানুষের কাতরানি ধামাচাপার চেষ্টা করছে বিএনপি : ইনু


প্রকাশিত: ০৭:৩১ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

স্থানীয় সরকার নির্বাচন তথা আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নেয়ার মাধ্যমে বিএনপি-জামায়াত পোড়া মানুষের কাতরানি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। রোববার দুপুরে বাংলাদেশ প্রেস ইনিস্টিটিউটের সেমিনার কক্ষে বাংলাদেশের মুক্তিযুদ্ধে শহীদ সাংবাদিক শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচনে অংশগ্রহণের নামে আগুন সন্ত্রাসীরা অপরাধের দায় মোচন করতে চাইছে। এসব অপরাধ ধামাচাপা দেয়া যাবে না। গণতন্ত্রের স্বার্থে তাদের বিচার করতে হবে।

তিনি বলেন, আগুন সন্ত্রাসী প্রতিটি লোকের বিচার করতে হবে। গণতন্ত্রের দোহাই দিয়ে আগুন সন্ত্রাসীরা যুদ্ধাপরাধীদেরকে বাঁচানোর চেষ্টা করছে। বর্তমান সরকারের সাফল্য ধরে রেখে নিরাপত্তা নিশ্চিত করতে হবে, যাতে অতীতের মতো দুর্ঘটনা না ঘটে।

যুদ্ধাপরাধীদের বিচার প্রতিহিংসা নয় উল্ল্যেখ করে তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধের সময় আল বদর, রাজাকারদের প্রতিহিংসা ছিল। সে সময় তারা হেরে গিয়ে প্রতিহিংসা করেছিল। তারা পশুর মতো আচরণ করেছে। এই বিচারের মাধ্যমে আমরা ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছি।

এমএম/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।