দখলমুক্ত ট্রাকস্ট্যান্ড হবে উৎসবের সড়ক


প্রকাশিত: ১১:৪১ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

সদ্য দখলমুক্ত হওয়া তেজগাঁও ট্রাকস্ট্যান্ডের রাস্তাটি উৎসবের সড়কে পরিণত করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক। বৃহস্পতিবার বিকেলে তেজগাঁও ট্রাকস্ট্যান্ডকে ‘পার্কিংমুক্ত ঘোষণা’ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
 
আনিসুল হক বলেন, দীর্ঘ ৪০ বছর এই সড়কটি ট্রাকস্ট্যান্ডের নামে অবৈধভাবে দখলে রাখা ছিল। এ রাস্তায় চলতে গিয়ে মানুষকে অসহায়বোধ করতে হয়েছে। আজ সকলের চেষ্টায় রাস্তাটি দখলমুক্ত করা হয়েছে। এই সড়কটিকে পরিষ্কার করেই ঢাকার সৌন্দর্য বৃদ্ধি করা হবে। আগামীতে সড়কের দুপাশে বাংলাদেশের চিত্র ফুটিয়ে তোলা হবে। এই সড়কেই বৈশাখী মেলাসহ প্রতিটি জাতীয় উৎসব আয়োজন করা হবে।

labaure
মেয়র বলেন, যে কোনো সমস্যা সমাধানে দরকার রাজনৈতিক স্বদিচ্ছা। প্রধানমন্ত্রী আমাকে মেয়রের দায়িত্ব দিয়ে তার রাজনৈতিক স্বদিচ্ছারই বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। আমি সবাইকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে বিশ্বাসী। এ সড়কটি দখলমুক্ত করে আপনারা যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা ইতিহাসে উজ্জ্বল হয়ে থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি কর্নেল (অবঃ) ফারুক খান, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ, বাংলাদেশ ট্র্যাক কাভার্ড ভ্যান এবং ট্রান্সপোর্ট অ্যাজেন্সি মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক রুস্তম আলী খান।
 
এআর/এএসএস/এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।