১৯ নভেম্বর বিশ্ব শিশু দিবস উৎযাপন হবে


প্রকাশিত: ১১:৪২ এএম, ১৭ নভেম্বর ২০১৫

আগামী ১৯ নভেম্বর হাজারো ভলান্টিয়ার নিয়ে বিশ্ব শিশু দিবস উৎযাপন করবে জাগো ফাউন্ডেশনের ইয়ুথ উইং ভলান্টিয়ার ফর বাংলাদেশ। মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা জানান, বাংলাদেশে বিশ্ব শিশু দিবসকে জনপ্রিয় করা ও শিশু অধিকার চর্চাকে সবার সামনে নিয়ে আসার জন্য ২০০৯ সাল থেকে ৭ম বারের মত জাগো ফাউন্ডেশনের ইয়ুথ উইং ভলান্টিয়ার ফর বাংলাদেশ সার্বজনীন বিশ্ব শিশু দিবস অর্থাৎ ইউসিডি পালন করে আসছে।

বক্তারা আরো বলেন, শিক্ষায় বাংলাদেশ অসাধারণ অগ্রগতি সাধন করছে। মানব সম্পদ উন্নয়ন বৃদ্ধি ত্বরান্বিত করার জন্য বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করতে হবে। উন্নয়ন সূচকে এগুতে হলে আমাদের শিশুদের শিক্ষা নিশ্চিত করতে হবে, যা আগামীতে দক্ষ মানবসম্পদ গড়ে তুলবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা করভী রাখসান্দ, ডেইলি স্টার সম্পাদক মাহাফুজ আনাম, রহিম আফরোজ বাংলাদেশ লিমিটেডের হেড অফ এসএসচএস সেলস শাহ মালসুদুল গনি প্রমুখ।

এএস/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।