মানজুর ও কিশোরের আড্ডার গান


প্রকাশিত: ১২:৪১ পিএম, ১৬ নভেম্বর ২০১৫

সাংবাদিক-গীতিকার মাহমুদ মানজুর ও তরুণ গায়ক ও সংগীত পরিচালক কিশোর দু’জন মিলে গেল বছর একটি অ্যালবামে কাজ করেছিলেন। ‘ধুলোর গান’ শিরোনামের ওই অ্যালবামে সবকটি গান লিখেছিলেন মানজুর। আর প্রতিটি গানের সংগীত আয়োজন করেছিলেন কিশোর।

দুই ভুবনের এই দুই তারকাকে আবারো একসাথে দেখা যাবে। তবে এবার তারা আসছেন মাছরাঙার জনপ্রিয় অনুষ্ঠান ‘আড্ডার গান’- এ। এখানে তারা গানের নানা বিষয় নিয়ে কথা বলবেন ‘সত্যি বলছি তোমাকে আর ভালোবাসি না’ খ্যাত কণ্ঠশিল্পী জয় শাহরিয়ারের সঙ্গে আড্ডা দিতে দিতে।

মঙ্গলবার মাছরাঙা টেলিভিশনে রাত সাড়ে ১১টায় প্রচারিত হবে অনুষ্ঠানটি। গানের পাশাপাশি নিজেদের সমসাময়িক ভাবনা নিয়ে কথা বলবেন তারা। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন তোফায়েল সরকার।

তোফায়েল সরকার জানান, দেশে অনেক গানপাগল তরুণ-তরুণী আছেন, যারা পড়াশোনা কিংবা পেশাগত কাজের পাশাপাশি সংগীতচর্চা করছেন। প্রাত্যহিক জীবনের আনন্দ-বেদনার অনুভূতি, সমাজ কিংবা রাষ্ট্র নিয়ে নিজের ভাবনাগুলোকে প্রকাশ করছেন গানের ভাষায়। এমন প্রতিভাবান শিল্পীদের নিয়ে সাজানো হয় ‘আড্ডার গান’।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।