সখীপুরে ১০ মামলার আসামি গ্রেফতার


প্রকাশিত: ১১:৩২ এএম, ১৬ নভেম্বর ২০১৫

টাঙ্গাইলের সখীপুরে ১০টি বন মামলার আসামি বনদস্যু আল-আমিনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোররাতে কাকড়াজান ইউনিয়নের হামিদপুর কোদচালা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার দূর্গাপুর গ্রামের শামসুল হকের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার কাকড়াজান বিট কর্মকর্তা ২০১৩ সালে আল-আমিনের নামে প্রথম একটি বন মামলা করেন। ওই মামলায় তার নামে গ্রেফতারি পরোয়ানা জারি হলে তিনি পুলিশের গ্রেফতার এড়াতে পালিয়ে বেড়াত। এরপর ওই বিটের পক্ষ থেকে আল আমিনের নামে ২০১৪ সালে দু’টি ও চলতি বছরের বিভিন্ন সময়ে আরও সাতটি বন মামলা করা হয়। ১০টি বন মামলায় আল -আমীনের নামে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল।

গ্রেফতারকৃত আল আমিন দাবি করেন, আমি গাছ চুরির সঙ্গে  জড়িত নই। বিট কর্মকর্তারা একের পর এক মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করছেন।

এ ব্যাপারে সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, সখীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সামছুল হক ও এএসআই আবু হানিফের নেতৃত্বে পুলিশের একটি দল ১০ মামলায় গ্রেফতারি পরোয়ানার আসামি বনদস্যু আল আমিনকে কৌশলে গ্রেফতার করেন। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।