রাজার হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


প্রকাশিত: ০৮:৫৭ এএম, ১৫ নভেম্বর ২০১৫

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভের খাস ইউনিয়নের জাতীয় পার্টির নেতা আতিকুর রহমান রাজার হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে নাগরিক অধিকার আন্দোলন কমিটির ব্যানারে নাগেশ্বরী-ফুলবাড়ি এবং ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, নাগরিক অধিকার আন্দোলন কমিটির আহ্বায়ক ও কেদার ইউনিয়নের চেয়ারম্যান আখম ওয়াজিদুল কবীর, সাধারণ সম্পাদক রনি মোল্লা, যুব সংহতির সভাপতি মানিক এবং নিহতের ছোট ভাই আজিজুল হক রানা প্রমুখ।

Kurigram

বক্তারা বিক্ষোভ সমাবেশে বলেন, রাজার হত্যাকারীরা চিহ্নিত হলেও অজ্ঞাত কারণে প্রশাসন হত্যাকারীদের গ্রেফতার করছে না। আগামী ৭২ ঘণ্টার মধ্যে আসামিদের ধরতে না পারলে আরো বৃহতর কর্মসূচি গ্রহণ করা হবে বলেজিানান তারা।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর কুড়িগ্রাম-১ আসনের সাংসদ মোস্তাফিজুর রহমান এর খালাতো ভাই আতিকুর রহমান রাজাকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল করিমসহ ১৭ জনের নামে কচাকাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার একমাস পার হলেও পুলিশ এখন পর্যন্ত কোনো আসামিকে ধরতে পারেনি।

নাজমুল হোসেন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।