পিরোজপুরে জামায়াতের সেক্রেটারিসহ ২১ নেতাকর্মী গ্রেফতার


প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৮ নভেম্বর ২০১৫

নাশকতার অভিযোগে পিরোজপুরে বিএনপি-জামায়াতের ২১ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। শনিবার রাতে ও রোববার সকালে জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ভান্ডারিয়া উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মোফাজ্জল হোসাইন, সদর জামায়াত কর্মী শেখ আব্দুল আলিম ও রফিকুল ইসলাম, মঠবাড়িয়া উপজেলার শিবির কর্মী মামুন হাওলাদার, সোহাগ ও হাসান খান। নেছারাবাদের জামায়াত কর্মী সুলতান হোসেন। জিয়ানগরের জামায়াত কর্মী নজরুল ইসলাম ও শাহাদাত হোসেন।

এছাড়াও নাজিরপুরের বিএনপি কর্মী হেমায়েত খান, তুহিন, আব্দুস সালাম, জয়নাল, মাহাবুব শেখ ও হাবিবুর রহমান মোল্লা। মঠবাড়িয়ার বিএনপি কর্মী গোলাম ফেরদৌস পল্টু, আলামিন বেপারী ও অলি আহমেদ। নেছারাবাদের ছাত্রদল নেতা আলামিন ও বাবুল হাওলাদার ও জিয়ানগর উপজেলা বিএনপি কর্মী মো. ইব্রাহিম।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে।   

হাসান মামুন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।