ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ১০ম সমাবর্তন বৃহস্পতিবার


প্রকাশিত: ১১:৩০ এএম, ০৪ নভেম্বর ২০১৫

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ১০ম সমাবর্তন আগামীকাল বৃহস্পতিবার। বিকাল ২টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনকে কেন্দ্র করে বেসরকারি এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষকদের মধ্যে ব্যাপক উদ্দীপনা তৈরি হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সৈয়দ আন্দালিব। সমাবর্তনে প্রায় এক হাজার শিক্ষার্থী  অংশ নেয়ার কথা রয়েছে।

সমাবর্তনে অংশগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের বৃহস্পতিবার বেলা ১২টা ৩০ মিনিটের মধ্যে আমন্ত্রণপত্র সংগ্রহ করতে বলা হয়েছে। সমাবর্তন উপলক্ষে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, ২০০১ সালে প্রতিষ্ঠিত হয় ব্র্যাক বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠার পর থেকেই বেসরকারি এ বিশ্ববিদ্যালয়টি সুনামের সঙ্গে উচ্চ শিক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।

এনএম/জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।