পার্বতীপুরে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে গণধোলাই


প্রকাশিত: ০৩:৪৪ এএম, ১৫ অক্টোবর ২০১৫

চাকরি দেয়ার নাম করে অর্থ আত্মসাৎ এবং চাকরি প্রত্যাশী নারীর সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা স্বেছাসেবক লীগের সভাপতি আক্তার হোসেনকে গণধোলাই দিয়েছে ভুক্তভোগী পরিবারের লোকজন।

বুধবার শহরের নতুন বাজার শহীদ মিনার সড়কে আকতার হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান হাজী ইলেকট্রোনিক্সে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশের উপ-পরির্দশক আব্দুল মতিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভুক্তভোগী ওই নারীর বাবা জানান, পার্বতীপুর উপজেলা স্বেছাসেবক লীগের সভাপতি আকতার হোসেন তার মেয়েকে পুলিশে চাকরি দেয়ার কথা বলে ৩ লাখ ৬৭ হাজার টাকা নেয় এবং আমার মেয়েকে ঢাকায় নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এক সপ্তাহ পর তাকে বাড়িতে দিয়ে যায়। এ সময় আকতার জানান ঢাকায় সব আলোচনা হয়েছে। এরপর পুলিশের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হলে পুলিশে ভর্তি করে দেব। আমার মেয়েকে শারীরিক সম্পর্কের বিষয়টি গোপন রাখার জন্য বলে। বিষয়টি কাউকে জানালে চাকরি হবে না বলে হুমকি প্রদান করে। দীর্ঘদিনেও চাকরির কোনো ব্যবস্থা না করা এবং শারীরিক সম্পর্কের বিষয়টি তিনি বিভিন্ন লোকজনকে জানালে পরিবারের লোকজন ক্ষুব্ধ হয়ে তাকে শায়েস্তা করেছে।

পার্বতীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহামুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য উভয় পক্ষকে থানায় নিয়ে আসে। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো পক্ষ লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমদাদুল হক মিলন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।