ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন


প্রকাশিত: ০৯:২৫ এএম, ১১ অক্টোবর ২০১৫

কলেজে না যাওয়াতে বকাঝকা করায় ক্ষুব্ধ হয়ে সোহেল চৌধুরী (৩৬) নামে এক প্রকৌশলীকে কুপিয়ে হত্যা করেছে তার আপন ছোটভাই। মহানগরীর কোতয়ালী থানার নূর আহমদ সড়কের রাবেয়া রহমান গলিতে রোববার সকাল ৯টায় এ ঘটনা ঘটে।

বড় ভাই সোহেল আর্কিটেক ইঞ্জিনিয়ার ছিলেন। ছোট ভাই রায়হান চৌধুরী রানা (২২) একাদশ শ্রেণির ছাত্র। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তিনি জানান, কলেজে না যাওয়ার জন্য ছোট ভাই রায়হান চৌধুরী রানাকে শনিবার রাতে বকাঝকা করেন বড় ভাই। রোববার সকালে কলেজে যাওয়ার জন্য ছোট ভাইকে ডাকতে তার রুমে যান বড় ভাই। এ সময় ছোট ভাই রানা চৌধুরী আগে থেকেই দা হাতে নিয়ে রুমে অবস্থান করছিলেন। বড় ভাই সোহেল রুমে গেলে ছোট ভাই দরজা বন্ধ করে তাকে কুপিয়ে হত্যা করেন।

তিনি আরো জানান, ছোট ভাই কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে। এ ঘটনার পর পরই রানা পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

জীবন মুছা/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।