গুলশান কমার্স কলেজের নবীন বরণ অনুষ্ঠান চলছে


প্রকাশিত: ০৪:১৯ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে চলছে গুলশান কমার্স কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান।

শুক্রবার সকালে সরেজমিন ঘুরে দেখা গেছে, নির্দিষ্ট সময়ের আগেই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট প্রাঙ্গণে জড়ো হয়েছেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের পাশাপাশি এই আয়োজনে অংশ নিয়েছেন তাদের অভিভাবকরাও।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বাের্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বক্কর ছিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক সচিব ও মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুস সালাম হাওলাদার।

Gulshan

এছাড়া নবীন বরণ ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন আশা ইউনিভার্সিটির উপদেষ্টা ও গুলশান কমার্স কলেজের সভাপতি প্রফেসর মো. মঈনউদ্দিন খান। অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত আছেন সাবেক সচিব ও গুলশান কমার্স কলেজের প্রধান উপদেষ্টা জনাব হাবিবুর রহমান।

এম এ কালাম শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত গুলশান কমার্স কলেজের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এমএম/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।