শাবিতে শিক্ষকদের কর্মবিরতি রোববার


প্রকাশিত: ০১:৪৫ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য আমিনুল হক ভূইয়ার অপসারণ ও শিক্ষকদের ওপর হামলার বিচার দাবিতে রোববার দিনব্যাপি কর্মবিরতি পালন করবে আন্দোলনকারী শিক্ষকরা।

উপাচার্যের অপসারণ দাবিতে আন্দোলনে থাকা সরকার সমর্থক একাংশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকদের আহ্বায়ক অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার দিনব্যাপি কর্মবিরতি পালন করবো আমরা। উপাচার্যের অপসারণ না হওয়া পর্যন্ত ধারাবাহিক কর্মসূচি পালন করবো।

এছাড়া উপাচার্যের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের দেয়া ৪৮ ঘণ্টার আল্টিমেটাম শেষ হচ্ছে রোববার। ওই দিন শিক্ষার্থীদের পক্ষ থেকেও কঠোর কর্মসূচি ঘোষণা করা হতে পারে।

এদিকে, আন্দোলনের নতুন কর্মসূচি নির্ধারণে বিকাল ৫টায় জরুরি সভা আহ্বান করেছে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ। এ রিপোর্ট লেখা সন্ধ্যা সাড়ে ৬টা মিটিং চলছিল।

নাম প্রকাশ না করার শর্তে মিটিং এ থাকা এক শিক্ষক জাগো নিউজকে জানান, উপাচার্যের অপসারণ দাবিতে এই মিটিং থেকে কঠোর কর্মসূচি আসবে।
 
এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।