মোবাইল রাখায় ৩২ পরীক্ষার্থী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ০৫ এপ্রিল ২০১৮

এইচএসসি পরীক্ষার হলে স্মার্টফোন রাখার দায়ে রাজধানীর আহমেদ বাওয়ানী একাডেমি স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের ৩২ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। তারা সবাই সোহরাওয়ার্দী কলেজের ছাত্র। এছাড়া হাজী সেলিম কলেজের এক ছাত্রকেও একই অভিযোগে বহিষ্কার করা হয়। ঢাকা বোর্ড সূত্রে এসব তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার সকালে ইংরেজি প্রথমপত্র পরীক্ষার সময় এসব শিক্ষার্থীদের বহিষ্কার করা হয়। এ ঘটনায় দুই কলেজ কেন্দ্রের ভারপ্রাপ্ত চার শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। দুই কলেজের অধ্যক্ষকে শোকজ করা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে তাদের জবাব দিতে বলা হয়েছে।

ঢাকা বোর্ডের চেয়ারম্যান মুহাম্মদ জিয়াউল হক জাগো নিউজকে বলেন, পরীক্ষা শুরু হওয়ার পর পরীক্ষার্থীদের কাছে মোবাইল পাওয়া গেছে। এরপর তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তাদের ও একইসঙ্গে পরীক্ষা কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের বহিষ্কার করা হয়।

এমএইচএম/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।