জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল সেবা এখন অনলাইনে


প্রকাশিত: ১২:২৭ পিএম, ০১ জুন ২০১৫

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও কলেজসমূহকে তাদের শিক্ষা, পরীক্ষা ও অধিভুক্তি সংক্রান্ত বিভিন্ন সেবা নিতে আর জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর ক্যাম্পাসে আসতে হবে না। সোমবার থেকে তারা সকল সেবা অনলাইনের মাধ্যমে নিতে পারবেন।

শিক্ষার্থীদের কলেজ পরিবর্তন, ভর্তি বাতিল, রেজিস্ট্রেশন কার্ড সংশোধন, দ্বি-নকল রেজিস্ট্রেশন কার্ড উত্তোলন, প্রবেশপত্র সংশোধন, দ্বি-নকল প্রবেশপত্র উত্তোলন ও নতুন কলেজের অধিভুক্তি, অধিভুক্ত কলেজের নবায়নসহ সকল কাজ অনলাইনের মাধ্যমে সম্পন্ন করা যাবে। এই সেবা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd এর Service মেনু থেকে পাওয়া যাবে।

এ দিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমফিল ও পিএইচডি প্রোগ্রামে ভর্তির জন্য আবেদনকারীদের সাক্ষাৎকার ৪ জুন বৃহস্পতিবার সকাল ১০টায়  জাতীয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের একাডেমিক ভবনে অনুষ্ঠিত হবে। প্রাথীদের স্ব স্ব গ্রুপের চেয়ারম্যান এর দফতরে নির্ধারিত সময়ে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে। সোমাবর জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর সূত্রে এ তথ্য জানানো হয়েছে।
                
মো. আমিনুল ইসলাম/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।