কল্যাণ ট্রাস্টের অর্থ পেলেন ক্যান্সারে আক্রান্ত গ্রন্থাগারিক


প্রকাশিত: ১১:১১ এএম, ০১ জুন ২০১৭

ক্যান্সারে আক্রান্ত হওয়ায় কল্যাণ ট্রাস্টের অর্থ পেলেন গাজীপুরের এক বেসরকারি মাদরাসার গ্রন্থাগারিক মো. আতাউর রহমান। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে কল্যাণ ট্রাস্টের চেক তুলে দেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু।

জানা গেছে, গাজীপুর জেলার সালদৈ ফাজিল মাদরাসার অবসরপ্রাপ্ত সহকারী গ্রন্থাগারিক মো. আতাউর রহমান ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

চিকিৎসার খরচ চালাতে পারছিলেন না তিনি। নিরুপায় হয়ে কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব বরাবর আবেদন করে চিকিৎসার জন্য কল্যাণ ট্রাস্টের টাকা পাওয়ার অনুরোধ জানান।

ঐ শিক্ষকের মানবিক আবেদনে সাড়া দিয়ে মাত্র ২৪ ঘণ্টায় সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার হাতে কল্যাণ সুবিধার ১ লক্ষ ৯২ হাজার ৩৭৩ টাকার চেক তুলে দেন শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাষ্ট্রের সচিব শাহজাহান আলম সাজু।

কল্যাণ ট্রাস্টের চেক হাতে পেয়ে মো. আতাউর রহমান আবেগাপ্লুত হয়ে পড়েন। অল্প সময়ের মধ্যে চেক হাতে পাওয়ার ঘটনাকে তার কাছে স্বপ্নের মতো মনে হয়েছে।

এসএইচএম/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।