সংবাদ সম্মেলনে কাঁদলেন খালেদা


প্রকাশিত: ১০:০৩ এএম, ২৬ এপ্রিল ২০১৫

সিটি কর্পোরেশন পূর্ববর্তী পরিস্থিতি নিয়ে নিজ কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে অঝোরে কেঁদেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ছোট ছেলে আরাফাত রহমান কোকোকে হারানোর বেদনায় তিনি প্রায় এক মিনিটের সময় কান্না করেন।

কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, ক্ষমতার দম্ভে আমার সঙ্গে কী ধরনের আচরণ করা হচ্ছে! আমার স্বামী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশকে ভালোবেসে এবং জনগণের কল্যাণে কাজ করতে গিয়ে জীবন দিয়েছেন।

অল্প কিছুদিন আগে আমি আমার আদরের ছোট ছেলেটিকে চিরকালের জন্য হারিয়েছি। আমার একমাত্র জীবিত সন্তানটি অমানবিক নির্যাতনের শিকার হয়ে দীর্ঘদিন ধলে দূরদেশে চিকিৎসাধীন রয়েছে।

জীবনের এই প্রান্তে এসে প্রিয় মাতৃভূমিতে স্বজনহীন পরিবেশে চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে এখনো আমি জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্য সাধ্যমতো সংগ্রাম করে যাচ্ছি। এখন আপনারাই আমার স্বজন, আপনারাই আমার আত্মীয়। আমর সকল তৎপরতা আপনাদেরকে ঘিরে। তাই সব অন্যায়-অত্যাচারের প্রতিকার ও উপযু্ক্ত জবাব দেয়ার ভার আমি আপনাদের ওপরেই অর্পণ করলাম।

আবেগঘন এ রকম বক্তব্যে দেয়ার পর কেঁদেছেন বেগম জিয়া। পরবর্তীতে কিছু সময় পর আবারেও সংবাদ সম্মেলন শুরু করেন তিনি।

এমএম/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।