ইবিতে ভর্তি কার্যক্রম ২১ এপ্রিল শুরু


প্রকাশিত: ০৫:৫৩ এএম, ১৮ এপ্রিল ২০১৫

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অপেক্ষমাণ তালিকায় উত্তীর্ণদের মৌখিক সাক্ষাৎকার ও বিশেষ কোটা থেকে ভর্তি কার্যক্রম আগামী ২১ এপ্রিল শুরু হবে। এ কার্যক্রম শেষ হবে ৩০ এপ্রিল। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটি সূত্রে এ তথ্য জানা গেছে।

ইবি ভর্তি কমিটি সূত্রে জানা গেছে, বিভাগীয় অফিস থেকে ভর্তির আবেদনপত্র সংগ্রহ করে তা যথাযথভাবে পূরণ করে ৩০ এপ্রিলের মধ্যে অফিস চলাকালীন সময়ে একাডেমিক শাখায় জমা দিতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ওই সময়ের মধ্যে বিভাগ পরিবর্তন করা যাবে। এ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর যদি কোনো ছাত্রছাত্রীর দাখিলকৃত একাডেমিক ট্রান্সক্রিপ্ট, প্রশংসাপত্র, সনদপত্র (যে কোনো ধরনের সনদপত্র) ইত্যাদি জাল/ভুয়া বলে প্রমাণিত হয় তবে অত্র বিশ্ববিদ্যালয় থেকে তার ভর্তি বাতিল করা হবে। এছাড়া ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটি www.iu.ac.bd এ পাওয়া যাবে।

এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।