তবুও ভারতের সমর্থক জয়া


প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২২ মার্চ ২০১৫

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ-ভারত ম্যাচে আম্পায়ার-আইসিসির পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের ভূমিকা নিয়ে সমালোচনায় মুখর সারা বিশ্ব।

অন্যায়ভাবে বিশ্বকাপ থেকে তাড়িয়ে দেয়ার ক্ষোভে ভাসছে সারা বাংলাদেশ। দেশের মানুষের পাশাপাশি ভারতীয় ক্রিকেটের প্রতি ঘৃণা প্রকাশ করে সমালোচনা করছেন বাংলাদেশের তারকারাও। সেখানে মডেল ও অভিনেত্রী জয়া আহসান বলছেন বিশ্বকাপে এখনও তার প্রিয় দল ধোনির ভারত!

ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়াকে এক সাক্ষাতকার দেয়ার সময় এ কথাই জানালেন এই অভিনেত্রী।

যেদিন বাংলাদেশ-ভারত ম্যাচ অনুষ্ঠিত হয়, সেদিনই ঢাকা থেকে কলকাতায় যান জয়া। বাংলাদেশ হেরে যাবার পরও অস্ট্রেলিয়ার মেলবোর্নে বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল ম্যাচটি দেখতে যাচ্ছেন তিনি। আর যাচ্ছেন ভারতের সমর্থক হিসেবে। যদিও এখনও ফাইনাল নিশ্চিত হয়নি ভারতের!

সাক্ষাতকারে জয়া আরো জানান, বাংলাদেশ জিতলে ভীষণ খুশি হতেন। তবে হেরে যাওয়াতে একেবারে ভেঙ্গে পড়েননি। নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া এবং ভারতের মতো দলের বিপক্ষে যেভাবে খেলেছে বাংলাদেশ তাতেই তিনি খুশি।

ফাইনাল ম্যাচ দেখতে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‌‌‘ফাইনালের টিকিট কাটা হয়ে গেছে আমার। আমি এখন ভিসার অপেক্ষায়। ফাইনালে ভারতকে সমর্থন করবো। আর অবশ্যই ভারত বিশ্বকাপ জিতবে।’

এই সাক্ষাতকার প্রকাশের পর থেকে বাংলাদেশে জয়াকে নিয়ে সমালোচনা হচ্ছে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।