শেষ পর্বে বাংলাভিশনের হাটখোলা


প্রকাশিত: ০৬:৪৪ এএম, ০৮ মার্চ ২০১৫

সোমবার শেষ পর্ব প্রচারিত হবে ধারাবাহিক নাটক হাটখোলা`র। জাকির হোসেন উজ্জ্বল-এর রচনা ও শামীম জামান-এর পরিচালনায় এই নাটকটি রাত ৮টা ১৫মিনিটে প্রচারিত হবে।

অভিনয় করেছেন মৌটুসী, প্রভা, রুনা খান, হোমায়রা হিমু, বৃষ্টি, রহমত আলী, ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, আখম হাসান, শামীম জামান, আরফান আহমেদ, সাইকা আহমেদ, জয়রাজ, শামীমা তুষ্টি প্রমুখ।

বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের একটি গ্রামের হাটের নাম হাটখোলা। এই হাটকে কেন্দ্র করেই এই গ্রামের অনেক মানুষের জীবন জীবিকা ও প্রাণ চাঞ্চল্যতা প্রতিফলিত হয়। এই ‘হাট খোলা’ নাটকের যারা পাত্রপাত্রী তাদের সবার মধ্যে যেমন আছে আত্মীয়তা, সহমর্মিতা, তেমনই আছে পারস্পারিক বিরোধ। হাটের ক্ষমতা নেয়ার জন্য একটা নির্বাচন হয়।

নির্বাচনে যে পক্ষ হেরে যায় তারা চিন্তা করে যেভাবেই হোক বর্তমান কমিটিকে হাটের উন্নতি করতে দেয়া যাবে না। হাটকে কেন্দ্র করে শুরু হয় ক্ষমতার লোভ এবং দ্ব›দ্ব। দুই পক্ষের রেশারিশিতে হাটের কোন উন্নয়ন কর্মকান্ড হবে না।

এমজেড/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।