বিশ বছর পর


প্রকাশিত: ০৪:১৮ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৫

বিশ বছর পর আবারও ব্রিট অ্যাওয়ার্ডে গান গাইবেন ম্যাডোনা। ১৯৯৫ সালের পর ব্রিটেনের মিউজিক অঙ্গনের সবচেয়ে বড় এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আর পরিবেশন করতে দেখা যায়নি এই তারকা গায়িকাকে।

`লাইক এ ভার্জিন` গায়িকা টুইটারে খবরটি প্রকাশ করেছেন। খবরের সঙ্গে নাইলনের তারে পেঁচানো ব্রিট অ্যাওয়ার্ডের মূর্তির ছবিও সংযুক্ত করেছেন তিনি। তাঁর মুক্তি প্রতীক্ষিত অ্যালবাম `রেবেল হার্ট`-এর প্রচারণায় এই নাইলনের তার ব্যবহার করা হচ্ছে।

এদিকে ব্রিট অ্যাওয়ার্ডের প্রধান ম্যাক্স লসাডা বলেছেন, `ম্যাডোনা একজন আইকন, পথনির্দেশক, সংগীত-শিল্পীদের আদর্শ। তাঁর মতো একজন মনোরঞ্জনকারীকে আবারও ব্রিট অ্যাওয়ার্ডের মঞ্চে আনতে পারা অনেক সৌভাগ্যের বিষয়।`

তবে পরিবেশনায় ম্যাডোনা কী কী গান করবেন তা গোপন রাখা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, নতুন অ্যালবামের টাইটেল ট্র্যাকসহ কয়েকটি গান পরিবেশন করতে পারেন তিনি। ব্রিট অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে ২৫ ফেব্রুয়ারি। অনুষ্ঠানটিতে ম্যাডোনা ছাড়াও টেইলর সুইফট, এড শিরান, স্যাম স্মিথ, রয়্যাল ব্লাড, চেক দ্যাট, জর্জ এজরা ও পালোমা ফেইথ গান পরিবেশন করবেন।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।