৩১তম বিসিএস ক্যাডারের কার্যনির্বাহী কমিটি গঠন


প্রকাশিত: ০৮:২৫ পিএম, ২৯ জুলাই ২০১৬

৩১তম বিসিএস ব্যাচের প্রশাসন ক্যাডারের এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে রাজধানীর শাহবাগস্থ বিসিএস প্রশাসন একাডেমিতে অনুষ্ঠিত ব্যাচের এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে ঢাকা জেলার নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. শরীফুল আলম তানভীরকে সভাপতি ও কুমিল্লার এনডিসি রাকিব হাসানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি পদে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের সহকারী কমিশনার মো. জোবায়ের হোসেন, খুলনার সহকারী কমিশানর মো. আতিকুল ইসলাম, কিশোরগঞ্জের সহকারী কমিশনার মো. সোহাগ হোসেন ও ঢাকার সহকারী কমিশনার সিফাতি জাহানকে মনোনীত করা হয় সাধারণ সভায়।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে শরীয়তপুরের সহকারী কমিশনার এ.এফ.এম ফিরোজ মাহমুদ নাঈম ও বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী কমিশনার প্রণব কুমার ঘোষ এবং সাংগঠনিক সম্পাদক পদে নারায়ণগঞ্জের সহকারী কমিশনার মো. ইমরুল হাসান ও মানিকগঞ্জের এনডিসি মো. নাজমুল ইসলাম, দফতর সম্পাদক পদে মানিকগঞ্জের সহকারী কমিশনার মো. গোলাম কবির, কোষাধ্যক্ষ পদে নোয়াখালীর সহকারী কমিশনার মিল্টন রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী কমিশনার মো. হাসিব সরকারকে মনোনীত করা হয়েছে।

সভায় বিসিএস ক্যাডারদের নিয়ে নবগঠিত এ কমিটি দেশ ও জাতির সেবায় নিরলসভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

আজিজুল সঞ্চয়/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।