চালু হলো রয়েল এনফিল্ডের ফ্ল্যাগশিপ শোরুম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২১ অক্টোবর ২০২৪

মোটরসাইকেল ব্র্যান্ড রয়াল এনফিল্ড এক জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে আজ রাজধানীর তেজগাঁও এলাকায় প্রথম ফ্ল্যাগশিপ শোরুম উদ্বোধন করেছে।

ইফাদ মোটরসের সহযোগিতায় চারটি ফ্ল্যাগশিপ মডেল হান্টার ৩৫০, মিটিওর ৩৫০, ক্লাসিক ৩৫০ এবং বুলেট ৩৫০ নিয়ে রয়েল এনফিল্ড গ্রাহকদের সেবা দিতে সম্পূর্ণ রূপে প্রস্তুত।

প্রায় ৭৯০০ বর্গফুটের এই শোরুম দেশের ক্রমবর্ধমান রয়্যাল এনফিল্ড জনগণের জন্য হবে একটি প্রিমিয়াম বিক্রয় এবং এক্সপেরিয়েন্স সেন্টার। ৩৯০০ বর্গফুটের অতিরিক্ত একটি সার্ভিস সেন্টারও থাকবে, যা বিক্রয়, সেবা এবং বিক্রয় পরবর্তী সেবাসহ সব প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনা করবে।

অনুষ্ঠানে দাম নিয়ে ইফাদ মটরসের হেড অব বিজনেস অপারেশন অব রয়েল এনফিল্ড অ্যান্ড অ্যাপোলো টায়ারস মুইদুর রহমান তানভীর বলেন, দেশের মোটরসাইকেল ক্রেতাদের জন্য চারটি মডেল নিয়ে আমরা কার্যক্রম শুরু করেছি। এর মধ্যে রয়েল এনফিল্ড হান্টার ৩৫০ এর দাম ৩ লাখ ৪০ হাজার টাকা ক্লাসিক ৩৫০ এর দাম ৪ লাখ ৫ হাজার টাকা, বুলেট ৩৫০ এর দাম ৪ লাখ ১০ হাজার টাকা, মিটিওর ৩৫০ এর দাম ৪ লাখ ৩৫ হাজার টাকা।

আগামীকাল থেকে অনলাইন এবং শোরুমে ২৫,০০০ টাকায় প্রি-অর্ডার করা যাবে। বিশ্বব্যাপী মাঝারি সাইজের মোটরসাইকেল সেগমেন্টের (১৫০ সিসি-৭৫০ সিসি) নেতৃত্বদানকারী রয়্যাল এনফিল্ড কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে নতুন উৎপাদন ইউনিট স্থাপন করেছে যা নেপাল, ব্রাজিল, থাইল্যান্ড, কলম্বিয়া এবং আর্জেন্টিনার পর স্থাপন করা বিশ্বের সপ্তম উৎপাদন ইউনিট।

এসআরএস/এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।