ব্যাংকাসুরেন্স ব্যবসার অনুমোদন পেলো মিডল্যান্ড ব্যাংক

বিজ্ঞাপন বার্তা বিজ্ঞাপন বার্তা
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

কেন্দ্রীয় ব্যাংক থেকে ব্যাংকাসুরেন্স ব্যবসা শুরু করার অনুমোদন পেয়েছে মিডল্যান্ড ব্যাংক পিএলসি।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং রেগুলেশন অ্যান্ড পলিসি ডিপার্টমেন্টের (বিআরপিডি) পরিচালক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী এক অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন ও চিফ ব্যাংকাসুরেন্স অফিসার (সিবিও) মো. রাশেদ আকতারের কাছে অনুমোদন পত্রটি হস্তান্তর করেন।

ব্যাংকাসুরেন্স হলো একটি ব্যাংক এবং বিমা কোম্পানির মধ্যে অংশীদারত্ব, যা একটি ব্যাংককে তার বিতরণ চ্যানেলের মাধ্যমে বিমা কোম্পানির বিমা পণ্য বিক্রি করতে দেয়।

মিডল্যান্ড ব্যাংক আশা করছে, ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট রেগুলেটরি অথরিটি (আইডিআর) থেকে ব্যাংকাসুরেন্স লাইসেন্স প্রাপ্তি সাপেক্ষে বিমা কোম্পানির সঙ্গে অংশীদারত্বের মাধ্যমে বাংলাদেশের বাজারে মিডল্যান্ড ব্যাংক ব্যাংকাসুরেন্সের মাধ্যমে গ্রাহকদের বিমার প্রয়োজনীয়তা পূরণ করবে।

অনুমোদনপত্র গ্রহণের সময় অন্যদের মধ্যে কেন্দ্রীয় ব্যাংকের বিআরপিডির অতিরিক্ত পরিচালক শামীমা শারমিন, যুগ্ম পরিচালক আশরাফুল আলম এবং মিডল্যান্ড ব্যাংকের ইসলামী ব্যাংকিং ইউনিটের ম্যানেজার সৈয়দ সাকিবুজ্জামান ও ব্যাংকাসুরেন্স ম্যানেজার খন্দকার ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।