বছরব্যাপী স্কিনকেয়ারে ক্রেতাদের পছন্দের শীর্ষে নিওর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

মৌসুমি বৃষ্টিতে বাতাসে আর্দ্রতা বেড়ে যাওয়ায় মানুষের ত্বকে দেখা দেয় বেশ কিছু সমস্যা। গ্রীষ্মের পর আবহাওয়ার পরিবর্তনের সঙ্গে সঙ্গে আমাদের ত্বক সব সময় খাপ খাইয়ে নিতে পারে না। অনেকের ত্বক স্বাভাবিক উজ্জ্বলতাও হারিয়ে ফেলে। তাই ত্বক স্বাস্থ্যকর ও সুন্দর রাখতে সারা বছর ত্বকের যত্ন নেওয়া খুবই গুরুত্বপূর্ণ।

এই বৈচিত্র্যময় অবস্থায় একটি কার্যকরী উদ্ভাবনী পণ্য নিয়ে এসেছে নিওর বাই নিওর কসমেটিকস, এলএলসি, ইউ এস এ’র নিওর আল্ট্রা হাইড্রেটিং ময়েশ্চারাইজার এসপিএফ ৪০ পিএ ++++।

এই উদ্ভাবনে রয়েছে একের ভেতর দুই কার্যকারিতা- ডিপ হাইড্রেশন এবং সূর্য থেকে সুরক্ষা। এটি সারা বছরজুড়ে একটি আদর্শ সঙ্গীর মতো সঙ্গে রাখা যায়। হায়ালুরনিক অ্যাসিড সমৃদ্ধ, এই ডে ক্রিম দীর্ঘস্থায়ী আর্দ্রতার পাশাপাশি টোকোফেরল ত্বককে টানটান করে, ত্বকে একটি ইভেন টোন আনে।

সোডিয়াম পিসিএ সতেজ এবং পুনরুজ্জীবিত চেহারার জন্য হাইড্রেশনে লক করে। এতে আছে সান প্রোটেকশন ফ্যাক্টর ৪০ পিএ ++++ ফলে ইউভি-এ এবং ইউভি-বি উভয় প্রকার অতি বেগুনি রশ্মি থেকে থাকবে ব্যাপক আকারে সুরক্ষিত। নিওর আল্ট্রা হাইড্রেটিং ময়েশ্চারাইজার বছরজুড়ে ব্যবহার করার মতো একটি প্রোডাক্ট যা ঋতুর পরিবর্তনের সঙ্গে আপনার ত্বকের প্রয়োজনের সঙ্গে মানিয়ে যায় সহজেই।

এই হাইড্রেটিং ময়েশ্চারাইজারটি দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করলে ঋতুর পরিবর্তনেও ত্বক থাকবে হাইড্রেটেড, পরিপুষ্ট এবং সুরক্ষিত। নিওর আল্ট্রা হাইড্রেটিং ময়েশ্চারাইজার এসপিএফ ৪০ পিএ ++++ পণ্যটি দেশব্যাপী সব হারল্যান স্টোর, হারল্যান ডট কম, বিভিন্ন সুপার স্টোর এবং সারাদেশের নামিদামি সব কসমেটিকস শপগুলোতে পাওয়া যাচ্ছে।

দারুণ বৈচিত্র্যময় এবং উদ্ভাবনী পণ্যটি তৈরি হয়েছে মুন্সিগঞ্জের গজারিয়ায় অবস্থিত নিওরের অত্যাধুনিক ফ্যাক্টরিতে। উত্তর আমেরিকা, ইউরোপ থেকে আমদানি করা প্রিমিয়াম কাঁচামাল ব্যবহার করে নিবিড় গবেষণা, পর্যবেক্ষণ এবং সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে তৈরি হয়েছে পণ্যটি।

আবহাওয়ার পরিবর্তন এবং মানুষের ত্বকের ধরনের বিষয়গুলো মাথায় রেখে আধুনিক গবেষণাগারে এই পণ্যের ফর্মুলা তৈরি করা হয়েছে। নিত্য ব্যবহার্য স্কিন কেয়ার পণ্য আবহাওয়া পরিবর্তনের সঙ্গে সঙ্গে বদলের প্রয়োজন যেন না হয় এবং একই পণ্যের মাধ্যমে ত্বকে প্রয়োজনীয় পুষ্টি সারাবছর সরবরাহ করা সম্ভব হয় এমন ভাবনা থেকেই পণ্যটি বাজারে এনেছে নিওর কসমেটিকস।

এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।