অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আশ্বাস এফআইসিসিআই নেতাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪
উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খানের সঙ্গে এফআইসিসিআই নেতাদের সৌজন্য সাক্ষাৎ

অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন ফরেন ইনভেস্টরস চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফআইসিসিআই) নেতারা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খানের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে তারা এ আশ্বাস দেন।

উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির বলেন, বাংলাদেশের ছাত্র-জনতা বিগত সরকারের দুর্নীতি, অন্যায়-অবিচার ও বৈষম্যে অতিষ্ট হয়ে আন্দোলনের মাধ্যমে এ অন্তর্বর্তী সরকার গঠন করেছে। আমরা তাদের স্বপ্ন পূরণে সবসময় কাজ করে যাবো। এজন্য বিদ্যুৎ, জ্বালানি, সড়ক, সেতু এবং রেল খাত সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা পুনর্গঠন ও সংস্কার করা হচ্ছে। দেশের মানুষ বৈষম্যহীন নতুন বাংলাদেশ দেখতে চায়। আশা করছি জনগণের স্বার্থ সুরক্ষার্থে বর্তমান সরকারকে এফআইসিসিআই সর্বাত্মক সহযোগিতা করবে।

এফআইসিসিআইয়ের সভাপতি জাভেদ আখতার তার বক্তব্যে দায়িত্বপ্রাপ্ত অন্তর্বর্তী সরকারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সভাপতি বলেন, সততার সঙ্গে ব্যবসা করে আমরা বৈষম্যহীন নতুন বাংলাদেশ তৈরিতে অবদান রাখতে চাই।

এফআইসিসিআই প্রতিনিধিরা নতুন এ অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করার জন্য সর্বদা প্রস্তুত আছেন বলে উপদেষ্টাকে আশ্বস্ত করেন।

বৈঠকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব মো. এহছানুল হক, বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মো. হাবিবুর রহমান, বিপিএএ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব মো. নূরুল আলম, এফআইসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি এরিক এম ওয়াকার, এফআইসিসিআই এর সহ-সভাপতি ইয়াসির আজমান, এফআইসিসিআই এর কার্যনিবাহী পরিচালক টি.আই.এম. নুরুল কবিরসহ এফআইসিসিআই এর অন্যান্য প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আইএইচআর/এসআই্টি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।