বন্যায় ক্ষতিগ্রস্ত পণ্যের বিনামূল্যে সার্ভিসিং সেবা দিচ্ছে আরএফএল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪
বন্যাকবলিত এলাকায় ক্ষতিগ্রস্ত পণ্যের বিনামূল্যে সার্ভিসিং সেবা দিচ্ছে আরএফএল

দেশের বিভিন্ন জেলায় আকস্মিক বন্যায় আরএফএল ব্র্যান্ডের যেসব পণ্য ক্ষতিগ্রস্ত হয়েছে সেগুলোর ফ্রি সার্ভিসিং সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। এ লক্ষ্যে এরই মধ্যে কুমিল্লা, ফেনী, লক্ষ্মীপুর ও নোয়াখালীতে সার্ভিস ক্যাম্পেইন চালু করেছে আরএফএল।

ক্যাম্পেইনের আওতায় আরএফএল ওয়াটার পাম্প, এক্সপার্ট ওয়াটার পাম্প, গ্যাস স্টোভ, ওয়িং স্কেলের যান্ত্রিক ত্রুটি মেরামত করা হচ্ছে।

এ বিষয়ে আরএফএলের হেড অব মার্কেটিং মো. শরীফুল ইসলাম জাগো নিউজকে বলেন, গত ১ সেপ্টেম্বর থেকে আমাদের ফ্রি সার্ভিস ক্যাম্পেইন শুরু হয়েছে। আমরা ফেনীতে ২টি বুথ করেছি, ফেনী সদর ও ছাগলনাইয়া উপজেলায়। এছাড়াও নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলায় ফ্রি সার্ভিস ক্যাম্পেইন চলছে। এরই মধ্যে আমরা ২০০ জনকে সার্ভিস দিয়েছি। সার্ভিসিংয়ে যেসব পার্টস প্রয়োজন, সেগুলোও বিনামূল্যে দেওয়া হচ্ছে।

বন্যায় ক্ষতিগ্রস্ত পণ্যের বিনামূল্যে সার্ভিসিং সেবা দিচ্ছে আরএফএল

আরও পড়ুন

তিনি বলেন, আমরা ফেসবুকের মাধ্যমে জিও টার্গেটিং করছি। ফলে অনেকেই সহায়তার জন্য ফোন দিচ্ছেন। এছাড়াও মাইকিং করে সার্ভিসের বিষয়টা জানিয়ে দিচ্ছি। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এ ক্যাম্পেইন।

বন্যাকবলিত এলাকায় ক্ষতিগ্রস্ত পণ্যের বিনামূল্যে সার্ভিসিং পেতে কল করুন ০১৮৪১-২৫৭৫১০ নম্বরে।

আরএএস/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।