মেহেদী মিরাজকে অভ্যর্থনা জানালো রিমার্ক-হারল্যান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০২ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

জাতীয় ক্রিকেট দলের সদস্য ও দেশের অন্যতম সেরা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে অভ্যর্থনা জানিয়েছে বিশ্বমানের স্কিন কেয়ার, কালার কসমেটিকস ও হোমকেয়ার পণ্য উৎপাদন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান।

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর গুলশান মিরাজকে উষ্ণ অভ্যর্থনা জানান রিমার্ক-হারল্যানের চেয়ারম্যান এস এম আশরাফুল আলম ও পরিচালক শাহরিয়ার আলম শুভ।

সদ্য শেষ হওয়া বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজে বাংলাদেশের অবিস্মরণীয় জয় এবং মিরাজ ম্যান অব দ্যা সিরিজে ভূষিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মিরাজ জানান, এ জয়ের পেছনে কাজ করেছে দলীয় পারফরমেন্স। কারণ সবাই ভাল খেলেছে। আশা করছি ভারতের সঙ্গে আসন্ন টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও সে ধারা অব্যাহত থাকবে।

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজে স্পন্সর পার্টনার ছিল রিমার্ক এইচবির ব্র্যান্ড লিলি। লিলির লোগোসমৃদ্ধ পিচ ম্যাট, মিড ওয়াল বোর্ড সিরিজজুড়ে শোভা পায় রাওয়ালপিণ্ডি স্টেডিয়ামে।

মিরাজ বলেন, পাকিস্তানের মাটিতে রাওয়ালপিণ্ডি স্টেডিয়ামে স্বাগতিক পাকিস্তানের একাধিক ব্র্যান্ডের সঙ্গে লিলি ব্র্যান্ডকে দেখতে পেয়ে বিশেষ আগ্রহের সৃষ্টি হয়েছে। আর এ আগ্রহ থেকেই রিমার্কের অফিস দেখতে আসা।

পরে এ অলরাউন্ডার কোম্পানির বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। এ সময় উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের সিইও এমদাদুল হক সরকার, নির্বাহী পরিচালক জামাল উদ্দীন ও মামনুন হাসান ইমনসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, রিমার্ক এলএলসি ইউএসএ’র এফিলিয়েটেড ও কারিগরি সহায়তায় রিমার্ক এইচবি লিমিটেড লিলিসহ বিশ্বমানের পণ্য সামগ্রী উৎপাদন করছে। স্কিন কেয়ার, কালার কসমেটিকস ও পার্সোনাল কেয়ার পণ্যের সমাহার নিয়ে এরই মধ্যে বাজারে শক্ত অবস্থানে দাঁড়িয়েছে লিলি ব্র্যান্ড। দেশেই নিজস্ব ফ্যাক্টরিতে
বিশ্বমানের কালার কসমেটিকস ও প্রসাধনী সামগ্রী উৎপাদন করছে লিলি। শুধুমাত্র কসমেটিকস খাতে ব্র্যান্ডটির পণ্য রয়েছে ১১০ ধরনের। পাশাপাশি স্কিন কেয়ার পণ্যের মধ্যে ক্রিম, পেট্রোলিয়াম জেলি ও লোশনসহ ১৭ পণ্য রয়েছে। পার্সোনাল কেয়ার ইউনিটে ফেসওয়াশ, বডি ওয়াশ, বিউটি সোপ, শ্যাম্পুসহ রয়েছে
১৫টি পণ্য।

এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।