রাজধানীর আফতাবনগরে ‘ফ্রাই বাকেট’র আউটলেট চালু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:২২ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২৪

দেশের জনপ্রিয় ফাস্টফুড চেইন ‘ফ্রাই বাকেট’ রাজধানী আফতাবনগরে একটি আউটলেট চালু করেছে। সম্প্রতি আফতাবনগরে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে এ আউটলেট উদ্বোধন করেন প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক অনিমেষ সাহা।

ফ্রাই বাকেটের হেড অব মার্কেটিং আনিসুল ইসলাম এবং হেড অব অপারেশন রাশেদুল আলমসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এটি নিয়ে রাজধানীতে ফ্রাই বাকেটের ১১টি আউটলেট চালু হলো। বর্তমানে রাজধানীর বাড্ডা, মোহাম্মদপুর, হাতিরপুল, মগবাজার, বসুন্ধরা আবাসিক এলাকা ও বনশ্রীতে ফ্রাই বাকেটের আউটলেট চালু রয়েছে।

এ বিষয়ে অনিমেষ সাহা বলেন, ‘আমরা ভোক্তাদের কাছে উন্নতমানের পণ্য ও সেবা সরবরাহে সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ। এরই মধ্যে আমরা ভোক্তাদের ব্যাপক সাড়া পাচ্ছি এবং রাজধানীর বিভিন্ন স্থানে ফ্রাই বাকেটের নতুন আউটলেট চালু করছি।’

দেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান প্রাণ গ্রুপ ফাস্ট ফুড প্রেমীদের জন্য ফ্রাইড চিকেন, কোরিয়ান চিকেন, বার্গার, রাইস মিলসহ বিভিন্ন মজাদার খাবার ও ড্রিংকস পরিবেশন করতে ‘ফ্রাই বাকেট’ চালু করে।

জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।